• সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

বুকে ব্যথা নিয়ে আবারও সিসিইউতে যুবলীগ নেতা সম্রাট

ডেস্ক রিপোর্ট :  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রিজন সেলে চিকিৎসাধীন যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে আবারও সিসিইউতে নেওয়া হয়েছে। বিএসএমএমইউ সূত্রে জানা যায়, রোববার রাতে বিএসএমএমইউয়ের প্রিজন সেলে থাকার সময় শারীরিক অবস্থার অবনতি হয় সম্রাটের। সোমবার রাতে বুকে তীব্র ব্যথা শুরু হলে তাকে সিসিইউতে নেওয়া হয়।

মঙ্গলবার (১৩ জুলাই) নাম প্রকাশ না করার শর্তে বিএসএমএমইউয়ের একজন চিকিৎসক জানান, শারীরিক অবস্থা খারাপ হওয়ায় সম্রাট দীর্ঘ দিন ধরে বিএসএমএমইউয়ের প্রিজন সেলে চিকিৎসাধীন। শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে সোমবার সিসিইউতে ভর্তি করা হয়েছে। বর্তমানে সিসিইউতে তার হৃদস্পন্দন নিয়ন্ত্রণে কাজ করছেন চিকিৎসকরা।

এ বিষয়ে ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেল সুপার মাহবুবুল আলম বলেন, সম্রাট দীর্ঘদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে কয়েক মাস আগে তাকে হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তার কী অবস্থা এটা চিকিৎসকরা ভালো বলতে পারবেন। এ বিষয়ে আমরা কিছু জানি না। ২০১৯ সালে বাংলাদেশে ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর গ্রেফতার হন ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট।

সূত্র : যায়যায়দিন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.